সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লক্ষীমোড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে লক্ষীমোড়ায় বন্যা আশ্রয়ন কেন্দ্রের হলরুমে পত্তন ইউনিয়নের ভাটি এলাকা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াকুব ভুইয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী।
উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রজন্মলীগ নেতা হৃদয় আহমেদ জালাল, আওয়ামী লীগ নেতা বশিরুল হক মুন্সী।
শোক দিবসের আলোচনা সভায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, আজকের এই দিবসটি উদযাপন উপলক্ষ্যে দলীয়ভাবে যাকে দায়িত্ব দিয়েছেন তিনি আমাদের ভাটি এলাকার ৫টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কোন নেতাকর্মীদের সাথে কোন পরামর্শ না করে পত্তন ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে প্রোগ্রাম করেছেন।
বিশেষ অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম চৌধুরী বলেন, দলের স্বার্থে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কারন সামনে জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে পুণরায় নির্বাচিত করে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি তৃণমূলের নেতাকর্মীদের সাথে কোন পরামর্শ না করে দলীয় কর্মসূচি উদযাপন করায় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে বলেন, আপনারা সকলে মিলে শোক দিবস উপলক্ষে যে অনুষ্ঠানটি করেছেন সেটি অনেক সুন্দর হয়েছে। সে জন্য আপনাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এনামুল হক খোকন, আওয়ামী লীগ নেতা আজাদ মিয়া, গোলাম রাব্বানী, মোঃ হোসেন মিয়াসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সেই কালো রাতে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন মাওলানা তরিকুল ইসলাম।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com